বিজ্ঞান ও প্রযুক্তি সহযোগিতার সন্ধানে শিন্ডং প্রদেশের ওয়েইফ্যাং শহরে বন ও বনভূমি চীনা একাডেমী
- Oct 31, 2016 -

২3 শে মে, বন বিভাগের বায়োফ্যাং শহর, শানডং প্রদেশ, চীনা একাডেমী বন গবেষণা গবেষণা সেমিনারে সহযোগিতায় ঝাং জিনু লবণ প্লান্ট। ডেপুটি চু ফুক্সিয়াং, বন বিভাগের চীনা একাডেমির সভাপতি ফোরাম আয়োজিত

ঝাং জিনু, ওয়েইফ্যাং শহরের নেতৃত্ব চীনের একাডেমি অফ ফরেস্টির সাথে সহযোগিতা জোরদার করে কঠোর পরিশ্রম করে, বনবিদ্যা ও প্রযুক্তি একাডেমীকে ব্যবসা বিনিয়োগ এবং অংশগ্রহণকে আকৃষ্ট করার জন্য, লবণাক্ত প্রযুক্তি জনপ্রিয়ীকরণ ও প্রদর্শনীতে, লবণযুক্ত উদ্ভিদ জৃম্ভমানের সংগ্রহস্থল নির্মাণে, ব্যাপক সহযোগিতার উপকূলীয় পর্যটন উন্নয়ন।

চু ফুক্সিয়াং বলেন, বন বিভাগের চীনা একাডেমী ওয়েইংংয়ের সহযোগিতায় চীনের একাডেমি অব বেনসির সহকর্মী এবং ওয়েইংংয়ের সহযোগিতায় অংশ নেওয়ার জন্য এবং বনভূমি পরিকল্পনা "এসএফএ উপকূলীয় বন গবেষণা কেন্দ্র", ওয়েইফ্যাং এবং ডকিং এবং বিজ্ঞান ও প্রযুক্তির বাস্তবায়ন, যখন ওয়েইফ্যাং শহরের লবণাক্ত, বন বিভাগের উপকূলীয় এলাকায় এবং সক্রিয়ভাবে বৈজ্ঞানিক গবেষণা প্রকল্পের জন্য সংগ্রাম। তিনি বলেন, বন বিভাগের চীনা একাডেমী, ওয়েইফ্যাং শহর, চাহিদা অনুযায়ী, বহুবিধ সহযোগিতার কাজ, বাস্তবায়নে মনোযোগ দিচ্ছে।

ওয়েইংং সিটি বন বিভাগের উপ-পরিচালক হান রইডং, বনবিদ্যা বিজ্ঞান ও প্রযুক্তি প্রচারক স্টেশন, যেমন গুও গুয়াংঝি, বন বিভাগের বন বিভাগের বন বিভাগের বন বিভাগের বন বিভাগের অফিস, বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের প্রধান, সেমিনারে উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ২01২ সালে ওয়েইফ্যাং শহরের জনগণের সরকারের সাথে বন বিভাগের বৈজ্ঞানিক ও প্রযুক্তিগত সহযোগিতা চুক্তি চীন একাডেমী, উভয়ই লবণ সহনশীলতা উদ্ভিদ চাষ, উপকূলীয় সুরক্ষা বন নির্মাণ, উপকূলীয় জলাভূমি আড়াআড়ি সৃষ্টি এবং সুরক্ষা, লবণাক্ত-ক্ষারীয় জমিতে বনায়ন, উপকূলীয় বনের পোকামাকড় পর্যবেক্ষণ প্রতিরক্ষা ও নিয়ন্ত্রণের দিকগুলির সঙ্গে ঘনিষ্ঠ সহযোগিতায়, ওয়েইংং এর পরিবেশগত উন্নয়নে এবং স্থানীয় অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে। (বন বিভাগের চীন একাডেমি)