হোম > খবর > Contenido
কেন জার্মানি জার্মানীর তুলনায় অন্যান্য কুমির?
- Oct 31, 2016 -

গত দুই মাসে আমাদের দেশে সাধারণ কচ্ছপ আছে, পেপারপ্ল্যানেট ফোলিগিনোসের কালো বুকে এবং পেপারপ্লেনটা। জার্মানি বিভিন্ন ধরনের রাসায়নিক পদার্থ খেয়ে পরে পোখরাজ তেলাপোকা জালিয়াতি করে, শরীর স্বাভাবিকভাবেই একটি ব্যাপক প্রতিরোধ সৃষ্টি করে, তাই এই ধরণের তরমুজ চীনে নিয়ন্ত্রণ করা এবং প্রভাবশালী প্রজাতি পরিণত হয়।

আমরা জানি যে মধ্যরাতের সাধারণ কচ্ছপগুলি সক্রিয় এবং সংবেদনশীল, কিন্তু জার্মানিতে প্রথমবারের মতো রোশের জীবনমানের অবস্থার উন্নতির জন্য জার্মান জর্মানিকা বিভিন্ন ধরণের জটিল পরিবেশে (পেন্সা সহ) সাধারণ জনসংখ্যার থেকে আলাদা, যথেষ্ঠ বৃদ্ধি, খাওয়া ঘন ঘন তাই আলো তাদের সংবেদনশীলতা হিসাবে শক্তিশালী না হয়, ভুলভাবে তাদের সাহসী জন্য কারণ বলে মনে করা।

বর্তমানে জার্মানি জার্মানী প্রধান লুকানো জায়গা ছিল, একটি বড় পরিবেশের সব বছর বৃত্তাকার স্ট্রিম ধ্রুবক তাপমাত্রা। প্রথমত খাদ্য সরবরাহ এবং হোটেল, খাদ্য প্রক্রিয়াকরণ শিল্প, যা বছরব্যাপী তাপমাত্রায় মানুষের দর্শক রাখে, প্রচুর খাবার আছে, রোচ বেঁচে থাকার এবং প্রজননের জন্য অনুকূল পরিবেশ প্রদান করে, পরে হাসপাতাল, হোম, অফিস এবং কম্পিউটার রুম, কুমিরের ঘনত্ব যেমন প্রতিষ্ঠানগুলির সর্বোচ্চ।

প্রায় সব রাসায়নিক কীটনাশক কীটনাশক বাজারে পাওয়া যায়, পেশাদার রাসায়নিক কীটনাশক কোম্পানি সহ ড্রাগ, প্রস্তুতির সাধারণ পেন্সা এজেন্ট, ফাঁসিতে ঝাঁকুনি, ধোঁয়া এজেন্ট, যেমন বিষের ট্যাবলেট এবং তেলাপোকা ছক। Permethrin ওষুধ ব্যবহার করুন এবং, আরো সম্প্রতি, নতুন বায়োটেকনোলজি কচ্ছপ হয়েছে, আন্তর্জাতিক অগ্রগামী স্তরের সাথে ভাইরাস পোকার প্রযুক্তি অন্তর্ভুক্ত।